প্রগতির কংকাল
- সুলেখা শামুক - মুক্তচিন্তা ব্লগ তারিখ 16/10/2019 09:52 AM ২৯-০৩-২০২৪

জানলার গ্রিল বেয়ে
একটা কাঠবিড়ালি তরতর নিচে নামে,
আমি দেখি কবিতা।
উড়তে শেখা পায়রার বাচ্চা ছাদে ডানা ঝাপটায়
আমি দেখি কবিতা!
ফুলের বুকে প্রজাপতির কাঁপন
আমি দেখি কবিতা
বাতাসে বাতাসে নারকেল পাতায় শনশন শব্দ
আমি দেখি কবিতা।
এক ঘর ঝলমলে আলোতে জীবন্ত মানুষ!
পাশ ফিরে তাকিয়েই দেখি
ঘরময় অন্ধকার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।