প্রথমেই চাই
- শেখ রবজেল হোসেন ২৫-০৪-২০২৪

ভোরের ঘুম ভাঙতেই আমি,
প্রথমে তোমাকে দেখতে চাই;
সকালে নাস্তার টেবিলে বসে,
প্রথমেই তোমাকে পেতে চাই।
কবিতা লেখার নতুন খাতায়,
প্রথমে তোমাকে লিখতে চাই;
নতুন কলমে কবিতা লিখতে,
প্রথমেই তোমাকে লিখতে চাই।
মাসের বোনাসের টাকায় শাড়ি,
প্রথমে তোমাকে দিতে চাই;
আমার নতুন মোটর বাইকটায়,
প্রথমেই তোমাকে বসাতে চাই।
আমার জীবনের সুখ দুঃখগুলি,
প্রথমে তোমাকে জানাতে চাই;
আমার জীবনের শেষ বেলায়ও,
প্রথমেই মা তোমার দোয়া চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।