কল্পনায় তুমি
- শেখ রবজেল হোসেন ২৫-০৪-২০২৪

কল্পলোকের নাটাই হাতে,
নামিয়ে ঘুড়ি আকাশ হতে;
সাজাই আমি আপন করে,
আমার হৃদয় জমি জুড়ে।
ভালোবাসার ফসল বুনে,
করছি লালন মনে প্রাণে;
সুখের আশায় দিন রাত্রি,
তোমায় ছাড়া নেইকো গতি।
আসলে ভোরে আলোর শিখা,
সোনা মুখটা যায় যে দেখা;
চাঁদের আলো প্রাণটা ভরে,
আসলে তুমি আমার ঘরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।