মিথ্যে পরিচয়
- শেখ রবজেল হোসেন ২৯-০৩-২০২৪

কোন এক সন্ধ্যায় নির্জন আঁধার,
নারী পুরুষের স্বেচ্ছায় অভিসার;
প্রেয়সীর বুকে অঙ্কুরিত হয়ে যায়,
তৃপ্তির নিঃশ্বাসে স্বাদের কদমফুল।
তারপর রোপিত ফসলের অপেক্ষা,
সময়ের ব্যবধানে পরিবর্তিত রূপ;
সবই নিজেদের কর্মের ফলাফল,
ফের নিজের কাছেই ফিরে আসে।
আমরা নাম দিই তার অবাঞ্ছিত,
আসলে অবাঞ্ছিত বলে কিছু নেই;
এটাতো দুজনেরই কামনা বাঞ্ছিত,
কেনো প্রয়োজন মিথ্যে পরিচয়?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।