অবান্চিত সময়ের.........
- বেহালা ২০-০৪-২০২৪

আজ আমার ঘুম ভেঙ্গেছে,
সৃষ্টি সুখের উল্লাসে বিন্যাসে।
হৃদয়ে আমার ক্ষত হয়েছে
কোন এক বিচ্ছেদে উচ্ছেদে।
আজকে আমার ঘুম ভেঙ্গেছে,
সৃষ্টি সুখের উল্লাসে।

সন্যাসী মন আমার পার হয় সীমারেখা,
পূরনো প্রিয়ার চিঠিতে আজ ব্যথিত হই।
ধাতব মন আমার ঝলসে উঠে গোপন প্রিয়ার বিচ্ছেদে।

আজও বর্ষণ দিনে, আমি ঝলসে উঠেছি
সৃষ্টি সুখের উল্লাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shohel0720
১৯-১১-২০১৯ ২০:০২ মিঃ

তোমার জন্য