আমি ঘুমিয়ে পড়েছিলাম
- বেহালা ২৫-০৪-২০২৪

আমার গৃহকোণে একটি ছোট্র খাট,
সেই খাটে শুয়ে আমি,
করি রাজ্যের বিলাশ।

বন্ধুবর, কেওনেই সাথে
আমার ছোট্র খাটে আমি,
শুয়ে আছি আপন মনে।

শুয়ে শুয়ে ভাবছি আমি,
তোমাদের কথা।
ভাবছি এবার লিখবো আমি
তোমাদের ব্যথা।

শেষ হলোনা লেখা আমার
বন্ধুবর, ক্ষমা করো মোরে
তোমাদের কথা লিখিতে লিখিতে
আমি ঘুমিয়ে পড়েছিলাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shohel0720
২০-১১-২০১৯ ০৭:৫৪ মিঃ

আমি ঘুমিয়ে পড়েছিলাম