স্বপ্নকন্যা
- হাসান ইমতি - অবরোহী আরোহী ও সমারোহী ২৯-০৩-২০২৪


কোন
আঁধারে
ঢাকা পড়ে
আছে স্বপ্নের
প্রদোষ আমার?
রাত্রির অচেতনে
কার পায়ের নূপুর
তবু বেজে ভোরের
কথা বলে যায় ?
কে সে অদেখা
স্বপ্নকন্যা ?
স্বপ্নের
প্রান
যে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২৮-০১-২০১৫ ২০:৩১ মিঃ

fine @