তোমার মাছরাঙা চাহনির ফ্রেমে
- হাসান মনি - কাব্যগান ১৬-০৪-২০২৪

তোমার মাছরাঙা চাহনির ফ্রেমে
কতো ভালোবাসা..

গভীরে হারিয়ে যেতে মন চায়
দূর অজানায়..

ছোট ছোট স্বপ্নগুলো কেবলই
পাখি হয়ে উড়ে...

আমি খুঁজে ফিরি তোমায়
নীলিমার ঐ চরে..

ভালোবাসার অঝোর ধারা
যদি মেঘ হয়ে ঝরে

মেঘ বালক হয়ে জড়াব তোমায়
হৃদয়ের পরতে পরতে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।