বেপরোয়া চালক
- ডা. মনোয়ারুল ইসলাম ২৬-০৪-২০২৪

রাস্তার রাজা আমি
পথে পথে ঘুরি,
ব্যয়বহুল গাড়ি চালাই
ব্যস্ত সময় পার করি।
গাড়ি চালাই যেমন খুশি
কাউরে তোয়াক্কা নাহি করি,
কোন যাত্রী ঝামেলা করলে
গাড়ি থেকে ছুঁড়ে মারি।
আমি এক বেপরোয়া চালক
গাড়ির গতি ভীষণ বেশি,
মন চাইলে মানুষ মারি
দেখাই নিজের শক্ত পেশি।
শাস্তির ভয় পাইনা আমি
সে তো খুবই অল্প,
সামান্য টাকা খোয়া যাবে
এইতো শাস্তির গল্প।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।