শিশুকাল
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - ঘাস ফড়িং আর প্রজাপতির ডানা ২৯-০৩-২০২৪

বই খাতা কলম
আর কাঠ পেন্সিল,
এই নিয়ে শিশুকাল
কাটে আনন্দে অনাবিল।


ফুটবল ক্রিকেট টেনিস
আরও কত খেলা,
হৈ চৈ করে কাটে শিশুকাল
একদিন শেষ হয় আনন্দ মেলা।
১৫.১০.২০০২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।