তোমাকে চাই
- শাওন মল্লিক - সুরঞ্জনা বলে সেই মেয়েটি ২৫-০৪-২০২৪

শীতের সকালে....
শিউলির গন্ধে...
আমি তোমা‌কে চাই
হিমশীতল বাতাসে, ঘন কুয়াশায়
আমি তোমা‌কে চাই।
শরতের কাশফুলে
আমি তোমাকে চাই...
নিঃসঙ্গ সম‌য়ে সিগারেটের নিকোটিন
এর বদলে, আমি তোমা‌কে চাই।
বিভৎস অতীত ভুলতে,ঘটনার আড়ালে ..
আমি তোমা‌কে চাই।
আমি মনের বিরুদ্ধে নিজেকে বিলিয়ে দিয়ে
তোমা‌কে চাই...
লাল পাইলের শাড়িতে, কপালের লাল টিপে
আমি তোমা‌কে চাই...
গীটারে সুরে, আমি তোমাকে চাই...
আমার সকল সু‌খের মা‌ঝে
আমি তোমা‌কে চাই...
আমার সফলতা-ব্যার্থতায়
নয়ন ভ‌রে দেখ‌বো তোমার ভা‌লোবাসার ,পুঁ‌জি সঞ্চয়
মধুর কল‌হে
ম‌নের দুঃ‌খে কাঁদ‌বো তখন তোমার বির‌হে
আমি তোমা‌কে চাই
তা‌সের ঘ‌রের অবাধ আড্ডায়...
আমি তোমা‌কে চাই
কোন মধু পূ‌র্ণিমায়...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।