আমি খুব অল্প কিছু চাই
- ডাঃমোঃ ইয়াছিন আরাফাত ১৯-০৪-২০২৪

আমাকে ভালবাসতে হবে না,
ভালবাসি বলতে হবে না
মাঝে মাঝে গভীর আবেগ
নিয়ে আমার ঠোঁট
দুটো ছুয়ে দিতে হবে না,
কিংবা আমার জন্য রাত
জাগা পাখিও
হতে হবে না
অন্য সবার মত আমার
সাথে রুটিন মেনে দেখা
করতে হবে না কিংবা বিকেল বেলায় ফুচকাও
খেতে হবে না,এত
অসীম সংখ্যক না এর ভিড়ে
শুধু মাত্র একটা কাজ
করতে হবে আমি যখন
প্রতিদিন এক বার ভালবাসি বলব
তুমি প্রতিবার
একটা দীর্ঘশ্বাস
ফেলে একটু
খানি আদর মাখা
গলায় বলবে পাগলি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।