মুক্তি দিতে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৪-০৪-২০২৪

আল্লাহর ইচ্ছায় পৃথিবীর বুকে ফুটিছো তুমি ফুল,
চৌদিকে তোমার সৌরভ সুবাসে নাচিছে জগৎ কূল !

ওই সত্তায় গোলামের প্রাণ নত শিরে গিয়েছে খুলি,
রুখে কে তোমায় জগতের পানে বাতিলের পাল তুলি !

তুমি যে মুমিন! তুমি যে মুসলিম! তুমি যে উম্মত হয়ে
নবীজির ইসলাম লুফেছো তাই কোরআনের গান গেয়ে ।

ক্ষণিকের বুকে তারি তরে তুমি হয়েছো নত শীর,
হও না ভিতু দুষ্টের ত্রাসে তৌহিদী মুসলিম বীর !

আল্লাহ তোমার সঙ্গী হয়ে আঁকিছে বিজয়ে রেখা,
ইহ পর ভুবন রচিছে কবি তোমার প্রাণের লেখা ।

মুক্তি দিতে বিশ্ব্ পিতা আছো গো চেয়ে আজ,
তাই না দেখে শত্রু শয়তান পেয়েছে বড় লাজ !

----------------------------------------------------26-11-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।