পাবেই খুঁজে দিশে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৪-০৪-২০২৪

এইখানে তোর মুক্তির পথ মহান আল্লাহ বলে,
তেইশটি বছর নবীর বুকে তাঁরই কিতাব পেলে ।

এতটুকু নেই সেথায় ভাই সন্দেহের অবকাশ,
আঁধার প্রাণে দিয়ে আলো ফোটায় মুখে হাস ।

ভ্রান্ত পখে ঘুরে ফিরে কাফের হল পোড়া
বিশ্বাসীর ওই অঙ্গ ভরি আলো দিয়েছে কারা?

মানব যদি আপন প্রাণে বিশ্বাস স্থাপন করি
মুমিন বান্দা পাবেই মুক্তি আল্লাহ পথ ধরি ।

কোরআন আলোয় ফিরে ফিরে বিজয়ী হয়েছে কত,
এ কথাই বলেছেন নবী আল্লাহর নির্দেশ মত ।

দৃঢ়ভাবে কোরআন যদি জীবনের সাথে মিশে
কাল হাশরে ভয় নেই তোর পাবেই খুঁজে দিশে ।
-----------------------26-11-2019,,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।