ভুতের ব্যাটা
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৮-০৩-২০২৪

ভুতের ব্যাটা
অচিন্ত্য সরকার

ভুতের ব্যাটা জেদ ধরেছে
সূন্দরী বউ চাই,
পরী হলেও চলতে পারে
ডানা কাটা চাই।

ভূতের ব্যাটার অনেক গুণ
মাথা ভর্তি উকুন
বউ চাইলে পারবে খেতে
দিয়ে একটু নুন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।