প্রাচীন ঘুম
- কাজী জুবেরী মোস্তাক ২০-০৪-২০২৪

আমি জেগে আছি প্রাচীন কাল থেকে ; আমি জেগে আছি এ পৃথিবীর কোল জুড়ে , ইসরাফিলের বাসির অপেক্ষাতেই যেন আমি নির্ঘুম জেগে আছি অনাদিকাল ধরে । আমার চোখে এখন রাজ্যের ঘুম ; বিষন্নতার ছোঁয়া যেন আমার সারা শরীর জুড়ে , নরম চোখ নিয়েই এখনো জেগে আছি আমি কালো আঁধারের শরীরে ভর করে । চোখের গভীরে তামাম পৃথিবী পোড়ানোর ক্রোধাগ্নি নিয়ে আমি ঘুমাই কি করে ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।