নীহারিকা
- নিহারিকা মায়া - অনিবার্য ১৮-০৪-২০২৪

অজানা পথে কেন
আমি চলি
পথ কেন হারাই বারবার
তুমি আমার বনলতা সেন
তুমি অজানা পাহাড়
তুমি নও মোর শেষের কবিতা
নও তুমি ব্যাথার দান
তুমি মোর রৌদ্র স্নাত ঝর্না
যেখানে ঝর্নার ছন্দে মেখে
পাখিরা করে গান
তুমি নও মোর নিহারীকা
তুমি নও মোর ধানসিঁড়ি
রক্তমুখী নীলা তো নও তুমি
নও তুমি মোর অগ্নিবীনা
তুমি সকলের চেয়ে অনেক বড়
তুমি আমার মহা সমুদ্রের সীমানা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।