তোমায় কত ভালোবাসি
- নিহারিকা মায়া - অনিবার্য ১৯-০৪-২০২৪

তোমাকে দেখতে সেদিন
ভিড়ের মধ্যে হারিয়ে যাওয়া
সে মুখ
বার বার কেন ফিরে আসে
ভাবতেই জাগে মনে সুখ
সকাল বেলার সূর্যি
উঠার আগে
সারা রাতের রঙিন স্বপ্নগুলো
স্মরিয়ে নেই আমি
ভেবেছ কি হে পথিক
তোমায় কত ভালোবাসি
ক্ষনিক দেখার মধুর আলোয়
দোলায় শুধু মন
জানি না কে সে তুমি
কোথাকার কোন জন
হয়ত তোমার মনের মাঝে
নেই মোর কোন স্থান
তোমায় আমি কোথায় পাব
সে কি শুধুই পরীস্থান.........।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Nazmul_Rahman_Shurjo
২৬-০৫-২০২০ ২৩:১৫ মিঃ

monomogdo kor
!!