সভ্যতা
- অক্লান্ত অলস ২৬-০৪-২০২৪

ভীষণ মেজাজি হয়ে বাঁচতে ইচ্ছে করে
একটা তুমির খুব অভাব আমার ঘরে।

আমি নেহাত ঠান্ডা মেজাজের মানুষ
ইচ্ছে হয় উড়িয়ে দেই একশো ফানুশ।

ভীষণ অসভ্য হয়ে বাঁচতে ইচ্ছে করে
একটা তুমির জন্য সভ্যতা চেপে ধরে।

ভালবাসা খুঁজে বেড়াই পৃথিবী নামক স্বর্গে
ক্লান্ত দেহটা পড়ে আছে সভ্যতার এই মর্গে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।