মহাপুরস্কার
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৬-০৪-২০২৪

দাউ দাউ জ্বলিবে আগুন দোযখে খোঁজ করি,
ক্রোধে আক্রোশে পুড়িবে ওরে পাপীদের হাত ধরি!

সেপাহী যত চেঁচিয়ে উঠিবে পৌঁছেনি বার্তা কানে?
তোমার দ্বারে গিয়েছে কত আল্লাহর রাসুল জনে ।

তখন স্বীকার করিবে পাপী দোযখে পোড়ে পোড়ে
হয়েছিল কোরআন নাযিল ওগো নবীজির বুক চিড়ে ।

বিপদের ক্ষণে শাস্তি দেখিয়া খুলিবে বুদ্ধি খানি
বুঝিতে যদি সেইদিন তুমি পুড়িতে না দোযখ খনি ।


হবে কি এখন স্বীকার করে দোযখবাসী হয়ে !
ঘৃণাভরে তাড়াবে তোমায় জাহান্নামী পেয়ে ।

অদৃশ্য্ আল্লাহকে ভুলে নাই যারা ভুবনের পানে
মহাপুরস্কার রহিছে ওদের আগামী বিচার দিনে ।
---------------------------------27-11-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।