সুরের মোহে
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৫-০৪-২০২৪

সুরের মোহে
অচিন্ত্য সরকার

অমল স্যার দারুণ গীটার বাজাতো। অতীনের গীটারের প্রতি ভালোবাসাটা সেখান থেকেই। এখন গীটারই ওর প্রাণ। গীটারের মোহো চাকরি ছেড়েছে। এই নিয়েই রমার সাথে অশান্তি।একদিন ঝগড়ার মধ্যে রমা গিটারটা তুলে এক আছাড় মারে মেঝেতে। অতীনের চোখ দু'টো লাল হয়ে ওঠে। মুহুর্তে হিতাহিত জ্ঞান শূণ্য হয়ে ওর হাতের গোঁপ-ছাঁটা কাঁচিটা বসিয়ে দেয় রমার পেটে......
রক্তে ভিজে যায় ভাঙা গিটার। রমার পেটে আটটা শেলাই পড়ে। ডাক্তার জানায় রমার জীবনের ঝুঁকি নেই,তবে ওর গর্ভের পাঁচ মাসের ভ্রুণটা আর নেই.........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।