বর্ধিত সভা
- আলী আহম্মেদ ২০-০৪-২০২৪

চারদিকে বর্ধিত সভার কি হিড়িক পরেছে,
অনেক তো হেলায় কাটিয়েছি,
চলনা প্রিয়তমা,
আমরাও একটা বর্ধিত সভা করি।






নির্বাচনের সময় ঘনিয়ে এসেছে প্রিয়তমা
এভার ভোট দিতেই হবে,
আমার ভোট তোমায় দিবো
তোমার ভোট আমায় দিও।


এখই মাঠে নামতে হবে প্রিয়তমা
চুটিয়ে করতে হবে প্রেম।
পথে মাঠে ঘাটে যেখানেই থাকি
সিল মারতে হবে দিলের মাঝে।




এসোনা এবার করি পণ
নির্বাচনে যেই জিতুক
সুখে দুঃখে সব সময়ে
পাশে থাকবো আজীবন।


প্রিয়তমার বর্ধিত সভা
আলী আহম্মেদ
০৮ডিসেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।