প্রাণময় তুমি.!
- আদিয়ান সমাদ্দার - মৃণালিনী ২০-০৪-২০২৪

যতটা সত্যি তোমাকে মনে হয় তার থেকেও বেশি সত্যি তুমি... তোমার প্রতিটি হৃদস্পন্দন যেন আমি গুনতে পারি..।। শুনতে পাই তোমার নিঃস্বাস.... যখন তোমার ভেজা চুলের শুরু থেকে শেষ পর্যন্ত কোয়েকফোঁটা জল বহমান হয়,সেই ফোঁটা গুলোও গুনতে পারি আমি... আবার যখন মন খারাপ হলে তুমি দীর্ঘশ্বাস ফেলো সেই দীর্ঘশ্বাস আমার বুকে বিষলক্ষ্যার ছুড়ির মতো এসে বিঁধে যায়... খানিক এসব নিয়ে জল্পনা কল্পনা করতে করতে রাত ভোর হয়ে গেল তোমার উপস্থিতিকেও হার মানিয়েছে আমার এই রাতজাগা কল্পনা... তাহলে কি বাস্তবতার চাইতে কল্পনাগুলো বেশি প্রাণবন্ত...!!?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।