মা তো মা
- হাসান মনি - কাব্য গান ২৫-০৪-২০২৪

মা তো মা
হৃদয় ভরা অকৃত্রিম ভালোবাসা
স্নেহ মমতা।

মা তো মা
শতো কষ্ট দিলে পেটের সন্তান
মা ভুলে তা

মা তো মা
সুপ্ত ইচ্ছা গুপ্ত রেখে ফোটায়
সুপ্ত প্রতিভা

মা তো মা
সন্তানের সুখে চেয়ে থাকে
চোখের পাতা

মা তো মা
পরকালে হারিয়ে গেলে
দেখি ধোঁয়া

--------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।