ধ্বংস কুড়ুল
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ১৯-০৪-২০২৪

ধ্বংস কুড়ুল
অচিন্ত্য সরকার

সভ্যতা দিচ্ছে উগরে বিষ বর্বরতার অভিমুখে,মাটি পুড়ে হচ্ছে পাথর এগিয়ে যাবার মেকি সুখে। যন্ত্র দানব করছে যাদু ক্ষণিক সুখের দেখিয়ে লোভ,ছুটছে মানুষ পাগল পারা,বাড়িয়ে আপন ভোগ-লোভ।দূষণ জ্বালায় ফোসকা পড়ে সতেজ সবুজ মায়ের গায়,ধ্বংস কুড়ুল মারছি রোজ নিজের থেকে নিজের পায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।