পড়ালেখা
- শাহাদাত হোসেন বাবু ২৯-০৩-২০২৪

পড়ালেখা
শাহাদাত হোসেন বাবু

বিকেল বেলা
করো খেলা
সন্ধ্যা হলো
আলো জ্বালো
পড়তে বসো
অংক কষো
খানা খাও
ঘুমোতে যাও
ভোরে উঠো
স্কুলে ছুটো
লিখো পড়ো
জীবন গড়ো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।