নিরাপদ সড়ক চাই
- মোহাম্মদ ইরফান ২৬-০৪-২০২৪

মন্ত্রী সাহেব,মন্ত্রী সাহেব
দাঁত কেলিয়ে হাসতে জানে
ভোটের আগে বাবার মত
ভীষণ ভালবাসতে জানে

মন্ত্রী সাহেব,মন্ত্রী সাহেব
কোথায় পেলেন এমন হাসি
গাড়ির চাকা,রক্ত মাখা
তোমার হাসি সর্বনাশী

মন্ত্রী সাহেব,মন্ত্রী সাহেব
সেবক নাকি শোষক তুমি
লাশের পাশে মানুষ হাসে
নৃশংসতার ঘোষক তুমি

মন্ত্রী সাহেব,মন্ত্রী সাহেব
মজিব কোটে লাগছে দারুণ
ময়ুর পেখম কাকের দেহে
কৃপা করুন,পদটি ছাড়ুন

মন্ত্রী সাহেব,মন্ত্রী সাহেব
তোমার মতো চাইনা গাড়ি
নিরাপদে সড়ক বেয়ে
ফিরে যেতে চাইছি বাড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।