ছাগল-পাগল
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৫-০৪-২০২৪

ছাগল-পাগল
অচিন্ত্য সরকার

কামাতে দাঁড়ি রাম ছাগল
পার্লারেতে যায়,
দাঁড়িতে ঘষা ডেনিম ক্রীম
চেটে চেটে খায়।

ফেসিয়ালের সময় ছাগল
চোখের শশা চাটে,
দাঁড়ির চুল কুড়িয়ে আনে
বেচবে বলে হাটে।

ফর্সা মুখে রাম ছাগল
পরেছে সানগ্লাস,
শিংএর রঙে চমক দিতে
মেখেছে বোরোপ্লাস।

ফুলবাবু সেজে ছাগল
মুখে দিল মিষ্টিপান,
রাম ছাগলী পটাবে বলে
ধরলো হিন্দি গান।

পাশে ছিল মত্ত পাগল
তেড়ে এলো রেগে,
লেজ উঠিয়ে রাম ছাগল
জোরসে গেল ভেগে।

ছাগল ছোটে লেজ উঠিয়ে
পিছু পিছু পাগল,
এমন দৃশ্য দেখতে চাইলে
মাথায় ঢালো ঘোল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।