লক্ষী মেয়ে
- ত্রিতৈম - কাল্পনিক ২৯-০৩-২০২৪

তোমার দুয়ারের
সামনে এসে দাঁড়িয়ে যদি
ফিরে যেতে হয়
তবে হাসিমুখে বিদায় দিও
আমি চাইনা কারও মনে কোনো কষ্ট
রেখে যেতে
তবু মাঝে মাঝে না চাইতেও
হয়ে যায় জানি কেমন করে
একদিন তুমিও ঘর বেঁধে ভীষণ
সুখী হবে
কারণ আমার দেখা তুমিই প্রথম
লক্ষী মেয়ে
জগত থেকে আমি এখন খুব আলাদা
তাই ভেবনা তুমি আমায় কষ্ট দিলে
না না আমার কোনো অভিমান নেই
মনে
একজীবনে চাইনা এত জটিল নিয়ম
আমি চাই ছোট্ট একটা সহজ জীবন
আমি আছি থেকে যাব তোমার পাশে
ভয় পেয়না সোনামণি লক্ষী মেয়ে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।