সমীকরণ
- মেহেদী হাসান সাকিব ২৯-০৩-২০২৪

আমি কতদিন আকাশ হতে চেয়েছি,
তোমার চোখে দেখতে চেয়েছি সূর্যালোক,
কিন্তু তুমি মেঘ হয়ে আমার অাকাশে ছড়িয়ে দিলে অন্তিম কালিমা,
সেই কালিমার আধারে অাজ
তুমি বৃষ্টি হয়ে ঝড়ে পড়ছো,
আর অামি!
আমি তো তোমার রহস্যকে ভেদ করার চেষ্টা করে চলছি,
কিন্তু আমি সে রহস্যের সমীকরন মেলাতে পারিনি!

মেহেদী
১৬.১১.১৯
রাত ১০:২৯ মি:

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।