অসহায়ত্ব
- ত্রিতৈম - কাল্পনিক ২৫-০৪-২০২৪

আজ বিজনে ৰড় একলা আমি বড়
অসহায়
কুকুর ছানার মত করে কেঁদে বেড়াই
ক্ষুধার্ত দেহ আর
কষ্টেভরা একটা মন নিয়ে
আমার আর কুকুরের কান্নার
মধ্যে তফাৎ নেই তেমন
রাতে আমার চোখে ঘুম আসেনা
আমি একবেলা শুধু খেতে পারি আবার
পারিনা
আমার হাত আর পা অবশ হয়ে যায়
কেউ আমাকে দেখতে আসেনা
কেউ কোনোদিন খবর নেয়না
জন্মে আজ আমি অপরাধী
ভালবেসে আজ আমি স্বপ্নহীন
এভাবে মানুষ কদিন বাঁচে
তবুও বেঁচে থাকি , থাকা লাগে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।