গন্তব্য
- অক্লান্ত অলস ২৬-০৪-২০২৪

রেলগাড়ির টিকেট হাতে দাঁড়িয়েছি ,
রেলে উঠবো,যেটা গন্তব্যে পৌঁছায়,
লম্বা লাইনে দাঁড়ানো যাত্রী সাধারণ,
কিনে নিক টিকেট,রেলে উঠুক ধীরে,
দুঃখ গুলো আমাদের যাত্রা সঙ্গী হোক,
সুখেরাও আমাদের সাথে জড়িয়ে যাক,
সুদূর হতে আসা অতিথি রুপে সঙ্গ দিক,
'ভাল থাকা চাই' স্লোগানের টিশার্ট গায়ে,
সব পরীক্ষা করে বলুক 'ভাল আছেন',
ডায়াবেটিকস সমান দুঃখে বেশ আছি,
তুমি ইনসুলিন,তোমায় ছাড়ার ইচ্ছে নেই,
গন্তব্যে পৌঁছে কি হবে?যে গন্তব্যে তুমি নেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

miftab
০৭-১২-২০১৯ ০২:৪৯ মিঃ

সবাই খারাপ