আমার কোনো খেদ নেই
- সোয়েব আহমদ ২৫-০৪-২০২৪

ভুলে যে গিয়াছে মোরে
প্রতিদানে ভুলে যাব
আমিও কি তারে?
অসত্য প্রাণে বলবো না-
না পেলে তোমারে
মরে যাব,মরে যাব!
বরঞ্চ বাঁঁচব আমি
বিগত প্রাণ মৃতের মতন
যে প্রেম দিয়েছিলে ক্ষনিকে
তাহাকে ঘিরে যত ছিল
প্রিয় অভিমান অযতন!

০৮.১২.১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।