মনোহারিণী
- মধুকবি ২৫-০৪-২০২৪

চলনে বলনে তুমি নটি নন্দিনী
চপলা চঞ্চলা তুমি যে বনহরিনী ,
কুঞ্জছায়ায় তুমি মন্থরগামিনী
আমি চিনি গো তোমারে চিনি ।

পটলচেড়া আখি তুমি সুনয়নী
পথচলায় নেই ক্লান্তি নির্ঝরণী ,
প্রেম নিকুঞ্জে তুমি মায়াবিনী ,
আমি চিনি গো তোমারে চিনি ।

মিষ্টি মুখে দুষ্টু হাসি সুহাসিনী
তুমি রুপকুমারী রূপের রানী
তুমি যে আমার মনোহারিণী
আমি চিনি গো তোমারে চিনি

২০/১১/২০১৯, ১৬:১৭ মি:

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।