স্ক্রিপ্টময় জীবন
- মোহাম্মদ তন্ময় সাত্ত্বিক - বেরসিক জীবন ২৫-০৪-২০২৪

যদি তিনি লিখে রাখেন মিলনের স্ক্রিপ্ট
তুমি দশতলার না আমি একতলার
তাতে কি আসবে যাবে বলো?
যদি তিনি চান তোমার-আমার প্রনয়
তুমি হিন্দু না আমি মুসলিম
সে হিসাব মিছেই করা হলো!
যদি তিনি চান উল্টে যাবে নিয়ম
বিভেদ, দুরত্ব আর আছে যত যা তা-
ভেঙে যাবে সব সময়ের খরস্রোতে,
আমাদের প্রেম পাবেই পাবে পূর্ণতা!

১৩ মার্চ ২০১৯
চিদং, জিয়াংসু, চীন

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।