মাছ ধরবো
- ডা. মনোয়ারুল ইসলাম ২৫-০৪-২০২৪

পুকুরপাড়ে কী করিস তোরা?
একসাথে মাছ ধরবো মোরা,
বাবা জাল ছুঁড়েছে জোরসে
মাছের দল যে ভয়ে মরছে,
নাচছি ঝন ঝনাঝন ঝন
মাছ ধরবো মণকে মণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।