প্রেয়সী
- কবি চৌধুরানী - প্রেয়সী ১৯-০৪-২০২৪

আমি ধরবো তোমার হাত বলবো ভালোবাসি, আমার চলার পথের সবটা হবে তোমার পাশাপাশি। আমার ক্লান্ত দিনের প্রাপ্তি গোনে তোমার নামের স্বারক, আমার নিঝুম রাতের শিশির প্রাতের তুমিই স্বপ্নফলক। তুমি কাঙ্খিত, তুমি রঞ্জিত আমি তোমারই আলোয় আলোকিত তুমি অবিচল, তুমি চিত্রিত আমি তোমারই হৃদয়ে নিবেদিত। তুমি প্রেয়সী, তুমি সীমাহীন তুমি ব্যক্ত হওয়া ভাষাবিহীন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।