ভালবাসুক
- অক্লান্ত অলস ২৫-০৪-২০২৪

জগতে কতকিছুই না চাইবার আছে
তবুও আমি কখনো কিছুই চাইনি,
শুধু চাই কেউ আমার কাঁধে মাথা রাখুক,
আমার অস্তিত্ব তার চুলের সুবাসে ভাসুক।

মহাবিশ্বে অজানা কতকিছুই আছে
তবুও আমি কিছু জানতে চাইনি,
শুধু চাই কেউ আমাকে শেষ পৃষ্ঠার মত জানুক,
তারারাও আমাদের প্রেমের সাক্ষী হয়ে উঠুক।

দিনরাতের একটা মধুর সম্পর্ক আছে
আমি তো সে সম্পর্ক কখনোই চাইনি
শুধু চেয়েছি কেউ আমার পরিচয় নিয়ে ভাবুক
সে সম্পর্কের সময়টুকু প্যারিসের রাস্তায় কাটুক।

জগতে কতকিছুই না চাইবার আছে
তবুও আমি কখনো কিছুই চাইনি,
শুধু চেয়েছি কেউ আমার পাশাপাশি হাঁটুক,
একাকীত্বের এ শহরে কেউ একটু ভালবাসুক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।