আজ কিছু চাইতে আসিনি
- ইব্রাহিম ২৪-০৪-২০২৪

আজ তোমার কাছে কিছু চাইতে আসিনি! আজ তোমার কাছে মন ভালো করার জন্য গল্প শুনতে কিংবা তোমাকে গল্প শুনাতে চাইবো না। আজ তোমার সাথে একদম একান্তে সময় কাটাতে চাইবো না। চাইবো না ভোর সকালে পাশাপাশি হাত ধরে হাটতে, চাইবো না রাত জেগে গল্প করতে কিংবা এক আকাশ ভাবনা নিয়ে তোমার ঘরে লুকিয়ে থাকতে । আজ চাইবো না তোমার হাতের স্পর্শ, শুনতে চাইবো না তোমার মিষ্টি হাঁসি, অভিযোগ, অনুযোগ আর শাসন-বারণ। আজ তোমার ঠোট, গাল কিংবা চুল চুঁয়ে দেখতে চাইবো না, চাইবো না তোমার শাড়ির আঁচলে মুখ মুছতে। -- - আজ আর কিছুই চাইবো না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।