চলো ভুল করি
- ইব্রাহিম ২৯-০৩-২০২৪

অন্ধকার রাত , ঝিঝি পোকার কিছির-মিছির শদ্ব, মাঝে মাঝে রাত জাগা পাখির ডানা ঝাপটানো আওয়াজ, নির্জন রাস্তা, শুকনো খড়, খড় শুকানোর জমিটা, আর আমি ও আছি এখানে, শুধু নেই তুমি। এত কিছু থাকার পরেও, শুধু তোমার শুন্যতায় ভুগছি । আমি জানি তুমি সেদিন ভুল করে এসেছিলে, ভুল করেই আমি তোমার ঠোটে চুমু দিয়ে ছিলাম, আর তুমিও হয়তো ভুল করেই আমাকে জড়িয়ে ধরেছো । হ্যা আমরা ভুল করেছিলাম, অনেক গুলো ভুল, ভুল করেই অনেকগুলো পাপ করেছিলাম , কিন্তু আমরা সুখ পেয়েছিলাম , তৃপ্তি পেয়েছিলাম, পরম তৃপ্তি _____ _____________________ চারপাশের সবকিছুতো ঠিক ই আছে , তবে আমরা এত বন্দী হয়ে আছি কেন, চলো আমরা ভেঙ্গে ফেলি ধর্ম আর সমাজের এই কঠিন দেওয়াল । হারিয়ে যাই অন্ধকারে , পাপ করি , ভুল করি, আরো ভুল.............. ভুল করি । তবে চলো ভুল করি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।