ক্ষমা প্রার্থ্না কর
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৯-০৩-২০২৪

ঈমানে বলিয়ান থেকে উড়ায় যারা তৌহিদী পাল
ওরা পাবেই খোঁজে মুক্তির পথ চিরনির্ভ্য় চির নির্ম্ল।

কবে হেরেছে আল্লাহ’র গোলাম কোরআনের পথ ধরে?
সাহায্যের ডানা মেলে যদি প্রভূ বিজয়ের কেতন উড়ে ।

দেখবে তুমি তৌহিদী পথে দলে দলে গাফেল সেনা
এড়াই দ্বীনের, এড়াই মুসলিম,এড়াই চির চেনা।

খুলেছে দ্বার আপন প্রাণের নাই তো সেথায় কেউ
এক আল্লাহায় বিশ্বাস এনে মুমিনেরা তুলেছে ঢেউ।

ওহে মুমিন, পবিত্রতা বর্ণনা করো ওই আল্লাহ’র ধ্যানে
যিনি তোমাকে কবুল করেছেন পবিত্র আল-কোরআনে ।

আজ দেখ ভিড়ছে কত দ্বীনের তলে দলে দলে
চির নত শির ওই প্রভূর তরে হৃদয়ের দ্বার খুলে ।

ওহে মুমিন! ওহে মুসলমান! ক্ষমা প্রার্থ্না কর দিনে রাতে
তিনিই মহান !তিনিই চির ক্ষমাকারী সম্মুখ- পশ্চাতে ।
--------------------------------------- 11-12-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।