বিরহী মন
- মধুকবি ২০-০৪-২০২৪

রাতভর ঘুম নেই
শুধু স্মৃতি রোমন্থন ,
প্রিয়জন কাছে নেই
বিরহে হৃদয় উন্মন ।

ফেইসবুকে পাইনি
টুইটারেও নেই সে ,
ইমু তার খোলা নেই
সে যে দূর প্রবাসে ।

মেসেঞ্জারে কল দিয়ে
কোন জবাব পাইনি ,
দূরে যেয়ে ভুলে যাবে
সে তো আমি চাইনি ।

চোখের আড়াল হলে
মনের আড়াল হয় ,
জেনেও যেতে দিয়েছি
বিশ্বাস করে তোমায় ।

তুমি কি মান রাখবেনা
আমার সে বিশ্বাসের ?
কইবে না কথা দূর হতে
প্রেমময় আশ্বাসের !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।