আল্লাহ ভীরু যে প্রাণ
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৬-০৪-২০২৪

আল –কোরআন আর হাদিস দু’টি আলো ভাই
চির মুক্তির পথ যেথায় খোঁজে মানবেরা পাই ।

ওই গগণে দু’টি তারা কোরআন আর হাদিসের আলো
যে কিনা ভ্রান্ত পথের জ্যোতি
দেখায় গো পথ নিশি অতি !
এক আরশ হতে দুর করে যায় গো অন্তরের সব কালো ।

কোরআন আর হাদিসের প্রেম
মুমিনের কলবে জাগে গো প্রথম ।
তৌহিদী প্রাণে বহে গো আল্লাহ -রাসূলের (সাঃ) প্রেম ধারা

সেজদা করে নত শিরে
প্রিয় নবীজির পথ ধরে
মুক্তি যে এ পথে ভাই একে অপর আঁকড়ে যারা ।

আল্লাহ- রাসুলের (সাঃ) চেয়ে কারে করো মায়া বেশী?
ইয়া ইম্মুতি ইয়া ইম্মুতি কাঁদিবে নবী কাল হাশরে আসি!
ইয়া রব ইয়া রব ডাক তুলি
ফরিয়াদ করিবে যেওনা কো উম্মত ভুলি।
আল্লাহ ভীরু যে প্রাণ, কোরআন -হাদিসের প্রিয় তারা ।
-----------------------------------------11-12-2019,রাওনাট ,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।