আড়াল
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৫-০৪-২০২৪

আড়াল
অচিন্ত্য সরকার

কেকা নিজেই একদিন আড়াল ভেঙেছিল। লাজুক অতনু প্রথম প্রথম আড়ষ্ট হয়ে থাকত,কেকার উষ্ণ আলিঙ্গনে। পরে অবশ্য অতনু একটু বেশীই সাহসী হয়ে উঠে। তারপর ঝড়.....
কেকার মা সব জেনে ছেলের বন্ধু হিসেবে বাড়িতে অতনুর অবাধ যাতায়াত বন্ধ করেন। তবুও লুকিয়ে কয়েকবার দেখা করেছে দু'জন। তারপর কেকাই কেমন পাল্টে যায়,বলতে থাকে যা হয়েছে ভুল ..... বুকে শেল নিয়ে অভিমানী অতনু সাময়িক মুখ ফেরায়.....
কয়েক মাস পর পার্কে একটা হ্যান্ডসাম ছেলের সাথে কেকা.... অতনু এগিয়ে যেতেই...কেকা ছাতাটা ঘুরিয়ে আড়াল করে দেয়.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।