প্রভূর রঙে রাঙালে যদি
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৫-০৪-২০২৪

ওহে প্রভূ ভীরু, তোমার প্রভূ তোমাকে ত্যাগ করেনি
এতোটুকু বিরূপও হয়নি

শুধু জেনে রেখ, নিখিলের আমলই হাশর পারাবার !
এই ইহকাল অপেক্ষা শ্রেয় হবে নেই কেহ হারাবার ।

খুব বেশী দুরে নয় ওইদিন
ওহে মুমিন তৈরী থেকো প্রতিদিন

যেদিন পড়বে ডাক ওই আরশ হতে অকুল অন্ধকার
কেউ পারবেনা রুখতে মৃত্যু মায়া মমতা পৃথিবীর

প্রভূর রঙে রাঙালে যদি ক্ষণিকের এই প্রাণ
সত্ত্বরই হয়ে যাবে তুমি বিধাতার জান্নাতী মেহমান

সন্তুষ্ট্ হবে ওইদিন ধরণীর ব্যাথা সব ভুলে
আশ্রয় প্রার্থনা কর তাঁর সানে হৃদয়ের দ্বার খুলে

ওহে প্রভূ ভীরু, ওহে ঈমানদার ।
তিনিই আশ্রয় দাতা, যিনি পাওয়ারদীগার।

----------------------------------------12-12-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।