ভাবনা
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৯-০৩-২০২৪

ভাবনা
অচিন্ত্য সরকার

আলো ছায়া ভাবনাগুলো সদা ব্যস্ত রাখে
ঘুমের দেশেও স্বপ্ন হয়ে হঠাৎ কাছে আসে,
খুশির ডানায় ভর করে কিনে আনে হাসি
স্মৃতির মোহে অশ্রু ঝরায় কখনও অবকাশে।

শৈশবের বাহারী পাতা ভাবনারা সব আসে
ভাসিয়ে নেয় অমলিন কিশলয়ের দেশে,
আগামী দিনের ভাবনাগুলো ঝলসা আমাজান
চোখ রাঙিয়ে আসে যেন দূষণ রাহুর বেশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।