ভালোবাসা কিনতে চাই
- শেখ রবজেল হোসেন ২৯-০৩-২০২৪

একটা ভালোবাসা কিনতে চাই আমি,
সেটা কি সোনার চেয়েও অনেক দামী?
বিশ্বাস করো একটুও ঠকবে না তুমি,
চাইলে তুমি নিয়ে নিও দুই বিঘে জমি।

দিয়ে দেবো আকাশের চাঁদ যদি চাও,
ঊষার কিরণ? তোমায় দেবো তাও;
প্রজাপতির ডানায় চড়ে যাবে তুমি?
কোথাও খুঁজে পাবে নাকো এমন প্রেমী।

শ্রাবণ মেঘের ভেলায় চড়ো ইচ্ছেমত,
শিউলি ফুল কুড়িয়ে দেবো চাও যত;
সোনার নুপুর বাজিয়ে পায় ঝুমুর ঝুমুর,
ভরিয়ে দিও আমার এ ঘর সকাল দুপুর।

সুখগুলো সব আমার যত তুমি নিও,
কষ্ট তোমার বোঝা করে আমায় দিও;
বেচবে নাকো এতো দামেও প্রেম এখন?
না হয় নাও চাইলে তুমি আমার জীবন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sjoy
১৪-১২-২০১৯ ১৩:২২ মিঃ

মুগ্ধ হলাম কাব্য পঠনে