ভাবনা
- ইব্রাহিম ১৯-০৪-২০২৪

আমি জানি আমাদের মাঝে কখনো ভালোবাসা ছিলো না ! কিন্তু একটা মায়ার বন্ধন ছিলো আমাদের মাঝে । আমি জানতাম ! নিশ্চিত ছিলো! হয়তো তুমি ও জানতে ? হয়তো বা না !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।