প্রেমিকা হও
- আলী আহম্মেদ ২৫-০৪-২০২৪

খেলার ছলে একবার আমার প্রেমিকা হও, একবার ভালোবেসে কাছে ডাকো
কতটা কাছে এসেছিলাম, কতোটা ভালোবেসেছিলাম, পৃথিবীর কেউ জানবেনা,কেউ বুঝবেনা।

তুমি যদি আমার শাব্দিক প্রেমিকা হও, তুমি যদি আমার স্বাপ্নিক প্রেমিকা হও

তবে আমার ভাবনার সীমানা আরও বড় হবে, কবিতার খাতা আরও প্রশস্ত হবে।

আমার প্রতি স্বপ্নে তুমি আসো,উলটপালট করে দিয়ে যাও আমাকে
তোমার কোন স্বপ্নে আমি হয়তো নেই, ছুঁয়ে যেতে পারিনা তোমাকে।

তুমি যদি গভীর ঘুমে আচ্ছন্ন থাকো, তোমার স্বপ্নে আসবো আমি
তোমার কপালে চলে আসা চুল সরিয়ে একটা আলতো চুমু এঁকে আসবো।

যদি খুব হাসো কিংবা কাঁদো চায়ের কাঁপ ফেলে দিয়ে
তোমার ঠোঁটে চুমুক দিবো,
দাম যত চাও তাই দিবো হাসি কিংবা কান্নার বিনিময় ভালোবাসা নিবো ভালোবাসা দিবো।

প্রেমিকা হও
আলী আহম্মেদ
১৩ ডিসেম্বর ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।