স্বপ্নচারী
- মধুকবি ২৫-০৪-২০২৪

স্বপ্ন দেখে স্বপ্নচারী
বড় হওয়ার স্বপ্ন ,
ভোগ বিলাসে থাকবে
সে সেই আশাতে মগ্ন ।
স্বপ্নেরা যে ক্ষণস্থায়ী
হঠাৎ তা ভেঙ্গে যায় ,
স্বপ্ন দেখে মানুষেরা
শুধু শুধু কষ্ট পায় ।
মানবজীবনে স্বপ্ন
চিরটাকাল থাকবে ,
জীবন ফুরিয়ে গেলে
স্বপ্নগুলোও ভাঙ্গবে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।